October 26, 2024, 12:33 am

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

র‌্যাব-১ এর পৃথক অভিযানে গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানা এলাকা হতে ১০৯০ পিস ইয়াবা এবং ০২ কেজি গাজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১।

নিজস্ব প্রতিনিধিঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত মাদক ব্যবসায়ী, অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র, ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৪ জুন ২০২৩ ইং তারিখ আনুমানিক রাত ০০৩০ ঘটিকায় র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে গাজীপুর মহানগর, গাজীপুর এর টঙ্গীপূর্ব থানাধীন পাগাড় এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ইয়াবাসহ অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ শাহিনুর রহমান@ সোহাগ মোল্লা@ স¤্রাট (৩০), পিতা-মোঃ ফসিয়ার মোল্লা, জেলা-নড়াইল,কে ১০৯০ পিস ইয়াবা ট্যাবলেট, ০১ টি মোবাইল ফোন এবং নগদ ১,১০০/- টাকাসহ গ্রেফতার করা হয়। একই দিন র‌্যাব-১ এর অপর এক আভিযানিক দল আনুমানিক ১৫০৫ ঘটিকায় গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানাধীন আমতলী কেরানীরটেক জনৈক মুকুলে টিনসেড বাড়ীতে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ মিরাজুল হক (৩১), পিতা- মোঃ জয়নাল আবেদীন, জেলা- জামালপুর’কে ০২ কেজি গাঁজা গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন